Android এবং ios 2022-এর জন্য Jeetwin অ্যাপ ডাউন লোড

তারা একটি বুকমেকার এবং ক্যাসিনো বিক্রেতা হিসাবে কাজ করে, যা খুব জনপ্রিয় অবশ্যই আপনার আশেপাশের খেলোয়াড়দের মধ্যে একজন। প্রতিযোগিতার চেয়ে এখন উন্নতি করার সুযোগ খেলোয়াড়দের আকর্ষণ করে তাই আপনি Jee twin ক্যাসিনো করতে পারেন।আপনি একটি ভাল সহায়তা গোষ্ঠী খুঁজে পেতে পারেন লোকেদের প্রশ্নের সাথে অন্যথায় আপনার অসুবিধা হয়। একবার যোগদান করার পরে, আপনি আপনার নিজস্ব সম্পূর্ণ বিনামূল্যে ঘূর্ণন ব্যবহার করতে পারেন এবং আপনি 20,100000 BDT-এর মধ্যে প্রাথমিক আমানত বোনাস পেতে পারেন। Jeetwin একটি কাস্টমাইজড যোগ করে এবং আপনি রেফারেল ইনসেনটিভগুলি অর্জনের জন্য আপনার জন্মদিন উদযাপনের জন্য 100% বিনামূল্যে অর্থ সংগ্রহের মধ্যে বিপণনের উদ্ভাবনী পদ্ধতিও অফার করতে পারেন।

jeetwin app live

  • এটি বলা হয়েছে এবং আপনি Jeetwin কোম্পানির নতুন লক্ষ্যে একটি বিকল্প সংযোগ সন্নিবেশ করতে পারেন।
  • অন্য একটি Jeetwin এর পরিষেবা বিকল্পগুলি দিনে 24 ঘন্টা উপলব্ধ।
  • Jeetwin এর গৌরবের প্রাথমিক ভিত্তি হল অর্থপ্রদানের সম্ভাবনার ফর্ম।
  • প্রতিবার আপনি কমপক্ষে 1000 টাকার প্রাথমিক আমানতে নির্মাণ করলে, আপনি তার উপর 20% যোগ করা বোনাস পেতে পারেন।

আপনি যদি জেটউইনের সময় জুয়া খেলা বেছে নেন, আপনি আপনার অভিজ্ঞতায় ঠিক একই পরামর্শ পাবেন। Fruity harbors সত্যিই অফিসিয়াল হবে এবং আপনি অনেক পৃষ্ঠার জন্য আকর্ষণীয় হতে পারে. সাইটে, প্রোফাইলগুলি “ফ্রুইটি ফ্রস্ট” অন্যথায় “ফ্রুইটাররা ফরচুন” এর সুবিধা নিতে পারে। কিছু পোর্ট আলাদাভাবে হাইলাইট করা হয় যখন তাদের ভিডিও শেষ থাকে এবং আপনি কার্যকরী জ্যাকপট রেন্ডার করতে পারেন।তারা একটি দুর্দান্ত একশ% বেসিক পুট বোনাস, 100% ফ্রি রিভলস এবং আপনি একটি শূন্য-পুট ইনসেনটিভ পাবেন। বর্তমান লোকেরাও নতুন পাঠান-এ-বাডি সিস্টেম উপভোগ করতে পারে এবং যখনই তাদের পরিচিত লোকেরা যোগদান করে তখনই নিরাপদ প্রণোদনা পেতে পারে।

নিশ্চিত থাকুন, আপনার সমস্ত তদন্ত এবং নগদ ডিল আপনার জন্য দেওয়া হবে। আপনি Jeetwin-এ প্রথমবার যোগদানের ইভেন্টে অবশ্যই একটি ভিন্ন গ্রহণযোগ্যতা প্রণোদনা রয়েছে। বাধ্যতামূলক মানগুলি পূরণ করার মাধ্যমে, ভোক্তা তাদের প্রথম আমানতের উপর 100% পায়। সর্বাধিক যোগ করা বোনাস যা প্রায়শই পাওয়া যায় 20, এক লক্ষ ভারতীয় রুপি৷ Jeetwin-এ সদস্যতা নিন এবং আপনি কিছু মৌলিক আমানত রাখার জন্য 10,100000 INR থেকে অতিরিক্ত 100% স্যুটের অভিযোগ করতে পারেন। এই ধরনের প্রণোদনা পাওয়ার যোগ্য হওয়ার জন্য, আপনি INR এক হাজারের সর্বনিম্ন পুট খুঁজছেন।

আরও একবার, এমনকি যখন, আমরা জেটউইন থেকে পরিবেশিত নতুন জুয়া গেমগুলি খুঁজ https://jeetwin-bangladesh.com/bn/ ে বের করার চেষ্টা করছি। Jeetwin ইন্ডিয়া চলাকালীন, আপনি প্রগ্রেশন বেটিং এবং পার্পল টাইগারের উপর চলা ডেস্ক অনলাইন গেম উপভোগ করতে পারেন। অফার করা অনলাইন গেমটি আসলে বৈচিত্র্যময় এবং এতে অন্তর্ভুক্ত রয়েছে ব্যাকার্যাট, পোকার, অফার যদি কোন অফার থাকে এবং আপনি হিন্দি লোকদের থেকে এনসি অন্দর বাহার পরিচালনা করতে পারেন। জীবিত জুয়া প্রতিষ্ঠানের নতুন আনন্দ Jeetwin স্থানীয় ক্যাসিনো মূল্যবান ব্যবহারকারী থেকে শুরু হয়, এবং আপনাকে স্বাগতম। JeetWin-এর সময় থেকে বেছে নেওয়ার জন্য আরও 700টি অন্যান্য জুয়া খেলা রয়েছে, প্রায় সবই অনলাইন স্লট মেশিন। কয়েকটি ভারতীয় থিমযুক্ত অনলাইন ক্যাসিনো গেম রয়েছে, তবে ওয়েবসাইটটি কালো-জ্যাক সহ আরও বিকল্প ব্যবহার করতে পারে এবং আপনি রুলেট করতে পারেন।

তাদের দুজনের প্রায় প্রত্যেকেই ক্রিকেটের পাশাপাশি অনেক খেলায় বিশেষজ্ঞ।তাজা BTI সিস্টেম, যা ক্রিকেট স্থানের একটি নির্বাচন, একে অপরের প্রাক-ভিডিও গেম এবং আপনি বেঁচে থাকবেন অফার করে, অনানুষ্ঠানিক এবং অভিজ্ঞ ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য সুবিধাজনক হবে এবং আপনি জুয়াড়ি হতে পারেন। একই সাথে, জিত উইনিংস হল এশিয়ার মধ্যে প্রথম জুয়া খেলার প্রতিষ্ঠান যা আপনি নিশ্চিতভাবে নতুন খেলোয়াড়দেরকে আলিঙ্গন করতে পারেন যাদের কোনো প্রকার প্রণোদনা নেই। এটি এমন সফ্টওয়্যার হবে যারা একা ভিত্তিক অনলাইন জুয়া ক্ষেত্র সম্পর্কিত ভাল প্রো থেকে।

JeetWin আমানত এবং প্রত্যাহার কার্যক্রম

JeetWin সেলুলার অ্যাপ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, আপনি বর্তমান ইমেল ঠিকানা সমর্থন করতে পারেন বা এর চেয়ে কম সমস্ত বিবরণ চাইতে পারেন। আমরা নতুনদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় উদ্বেগের কয়েকটির উত্তর দিয়েছি। একেবারে নতুন বুকমেকার কাজের পরিবেশ কোনও কমিশন চার্জ করতে পারে না, তবে বৈশিষ্ট্যগুলি তাদের নিজস্ব অর্থপ্রদানের জন্য চাপিয়ে দিতে পারে।

কয়েকটি গেম ছাড়া, আপনি নতুন ক্যাশব্যাক দাবি করার জন্য একটি গেম উপভোগ করতে পারেন। আপনি কতটা উপভোগ করেন তার উপর নির্ভর করে সমস্ত মঙ্গলবার আপনার নিজস্ব ক্যাশব্যাক আবিষ্কার করতে পারে। নতুন ক্যাশব্যাক নম্বরটি নিবন্ধন ব্যবহার করার পাশাপাশি, এমন কিছু যা আমরা কিছু সময়ের মধ্যে আলোচনা করব। সাবস্ক্রিপশন টপ নির্ভর করে আপনি প্রতি মাসে যে পরিমাণ প্রতিশ্রুতি সংক্রান্ত সমস্যা সংগ্রহ করেন এবং রাখেন তার উপর। আপনি যদি ইন্টারনেটে খেলতে চান এবং আপনার কোথায় উপভোগ করা উচিত তা ভুল করে, কখনও কখনও এটি নতুন প্রচারাভিযান যা আপনাকে উপযুক্ত পছন্দ তৈরি করতে সহায়তা করতে পারে। আপনি পুরস্কৃত হয়েছেন যাদের একটি দুর্দান্ত ₹300 অতিরিক্ত রয়েছে যখন আপনি যাদের উল্লেখ করেছেন তারা প্রাথমিক আমানতে উত্পাদন করে।

আপনার কাছে সাধারণত জেটউইন স্পোর্টস অফারটি গ্রহণ করার পছন্দ থাকে যা প্রতিপক্ষের তুলনায় একটি উপায় ভাল।অনেক বেশি খেলোয়াড় এই কারণে জেটউইন স্পোর্টসবুক এবং জেটউইন ফুটবল রেন্ডার দেখেন। বর্তমানের যেকোনো বিজ্ঞাপনের পাশাপাশি, আমরা নতুন জেটউইন ব্রাজিলের মতামতের প্রস্তাবিত বৈশিষ্ট্যগুলি নিয়ে আলোচনা করব।

এছাড়াও আপনার ক্ষতির একটি নির্দিষ্ট অংশের স্কোর ক্যাশব্যাক অফার। আপনি যখন শুধু অনলাইন ক্যাসিনো গেমের চেয়ে খেলাধুলার প্রতি অনেক বেশি, তখন প্রতি সপ্তাহে ফুটবল ক্যাশব্যাক থেকে 15,100000 BDT খুঁজে পাওয়ার একই হুমকি থাকে। এমনকি মাঝে মাঝে রাখা প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। ওয়েবসাইটটি ক্রমাগত স্বাভাবিক টুর্নামেন্ট চালায় যা আপনি নিশ্চিতভাবে এক ঘন্টা বা তার বেশি বা আসলে প্রতি সপ্তাহে ইতিহাসের জন্য। কীভাবে অর্জিত আনুগত্য পয়েন্টগুলি ব্যবহার করা যেতে পারে তা হাইলাইট করার জন্য এটি একটি ভিন্ন আনুগত্য প্রোগ্রাম। কোন মজাদার প্রতিশ্রুতিবদ্ধতা প্রোগ্রাম যেখানে খেলোয়াড়রা বিভাগগুলির কারণে কমিট খেলতে পারে এবং Jeetwin অনলাইন ক্যাসিনো যা কিছু দেয় তা উপভোগ করতে পারে।

এছাড়াও, JeetWin নিশ্চিত করে যে মানুষের তথ্য নিরাপদ এবং আপনি সর্বদা গোপন রাখতে পারেন।এর সাথে, JeetWin অবস্থানে কঠোর নিরাপত্তা বৈশিষ্ট্যগুলিকে নিশ্চিত করে যে প্রতিটি চুক্তি সুরক্ষিত। পরবর্তীকালে, JeetWin আশ্বাস দেয় যে তারা কোনো তৃতীয় পক্ষের সাথে খেলোয়াড়দের তথ্য প্রদর্শন করবে না। JeetWin স্থানীয় ক্যাসিনো একটি অনন্য ইতিহাসের সাথে মিলিত হওয়া কঠিন কাজ করেছে যেটি নং স্টেপ 1 ভারতীয় অনলাইন ক্যাসিনো। একেবারে নতুন স্থানীয় ক্যাসিনো এখন 700+ ক্যাসিনো গেম অফার করে, জনপ্রিয় ভারতীয় ক্যাসিনো গেম যেমন টিনএজার প্যাটি ডলার, বিভিন্ন সেরা অ্যাপ্লিকেশন টিমের মধ্যে। সুতরাং, আপনার অ্যান্ড্রয়েড ওএস মোবাইল ফোনে অ্যাপটি চালু করার আগে, নিশ্চিত করুন যে আপনার সেলুলার এই ধরনের শর্তগুলির সাথে মেলে।

আইওএস পেতে JeetWin সফ্টওয়্যার ইনস্টল করুন

এটি একটি অফশোর সাইট এবং এর সমস্যাগুলি ওয়েবে রয়েছে। ফিজিক্যাল ব্যাঙ্কগুলি থেকে দূরে কোন এক্সপোজার আছে অন্যথায় মধ্যস্থতা খরচ আছে. আপনার নিজের সাইটের নির্ভুলতা সম্পর্কে সন্দেহ আছে এমন ব্যক্তিদের জন্য, এটি নিশ্চিত করা খুব সহজ কাজ। আপনাকে যা করতে হবে তা হল মন্তব্য ওয়েবসাইটগুলি দেখতে যেখানে শিক্ষিত ওয়েব সাইট ব্যবহারকারীরা এর জ্ঞান সম্পর্কে কথা বলে।

আমি নতুন ডেস্কটপ সাইট আবিষ্কার করেছি যা ব্রাউজ করা সহজ এবং উচ্চ প্রতিক্রিয়াশীলতার অধিকারী। অন্যথায় ইন্টারনেট ব্রাউজারগুলির মাধ্যমে ভিডিওগুলি সম্পর্কে এই সাইটে পৌঁছানো হবে। ওয়েবসাইটের অ্যাকশন এবং অ্যাপ্লিকেশানটি বড় উচ্চ মানের এবং এতে সহজ ফি প্রসেস রয়েছে এবং আপনি কাস্টমার কেয়ার করবেন। বোনাস এবং আপনি JeetWin-এ প্রচারাভিযানগুলি উভয় নতুন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে এবং আপনি অভিজ্ঞ ব্যক্তিদের জন্য প্রযোজ্য হবেন। বেশিরভাগ ওয়েব ভিত্তিক ক্যাসিনো নতুন খেলোয়াড়দের তাদের স্বাগত বোনাস ব্যবহার করে আগ্রহী করে এবং আপনি এখন অফারটি জমা দিতে পারেন না।

বিটউইনার – খুব সম্ভবত যখন একজন চমৎকার বলিউড সুপারস্টার হিসাবে পছন্দ করা হয়; বুকি এর উপর কোন একটি টু-লাইনিং রিপোর্ট আপনার জন্য তাত্ক্ষণিকভাবে একসাথে একটি বিনামূল্যের অ্যাকাউন্ট আবিষ্কার করতে যথেষ্ট হবে। JDB গেমিং, Jeet Betting, Aroused Baccarat এবং আপনি SA বেটিং করতে পারেন এমন কিছু অ্যাপ্লিকেশন ব্যবসার মধ্যে যারা জুয়া প্রতিষ্ঠানে বিয়ে করেছে। Microgaming, iSoftBet, booongo এবং আপনি হয়তো Habanero হল অন্য কেউ। ইনসেনটিভ এবং আপনি প্রচারাভিযান সাধারণত একটি বাজি প্রয়োজনীয়তা বৈশিষ্ট্য.

📱 Jeetwin কি একটি অনলাইন অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্যযুক্ত?

এই সাইটটিতে এক হাজারেরও বেশি ধাপের স্লট ধরনের স্বাতন্ত্র্যসূচক লাইন রয়েছে। একেবারে নতুন স্থানীয় ক্যাসিনোতে অনলাইন স্লট গেমগুলির একটি দুর্দান্ত বৈচিত্র্য রয়েছে। Com এখন 1,100 টিরও বেশি ক্যাসিনো গেম অফার করে, যার বেশিরভাগই স্লট। আরও অনেক গেম এখন প্রতি সপ্তাহে রাখা হচ্ছে, তাই এর পরিমাণ বাড়ছে।

“সাবস্ক্রাইব” এ ক্লিক করার কারণে, একটি পরিচিতি একটি নতুন হুক আপ সহ বিতরণ করা হয়৷আপনি আপনার সদস্যতার একেবারে নতুন সাবস্ক্রিপশন পদ্ধতি সম্পূর্ণ করতে এটি অনুসরণ করতে চাইবেন। ব্যাঙ্ক পূরণ করার পর এবং আপনি নিঃসন্দেহে নতুন Jeetwin ওয়েবসাইটের জন্য দেখানো যেকোন অবস্থান উন্মোচন করবেন। Jeetwin তাদের জুয়া এন্টারপ্রাইজ টুর্নামেন্টের জন্যও সুপরিচিত যেখানে আপনি অন্যান্য অংশগ্রহণকারীদের সাথে চমত্কার সম্মান জিততে পারেন।

কিভাবে JeetWin খেলবেন? সেরা অনলাইন ক্যাসিনো ভারত

বাছাই করার মতো আরও অনেক কিছু ভিডিও গেমের সাথে, পালা গ্যাম্বলিং এন্টারপ্রাইজ অন ওয়েবে প্রত্যেকের জন্য যেকোনো কিছুর বৈশিষ্ট্য রয়েছে। স্পোর্টস বাজি প্রেমীদের জন্য, জুয়ার বিকল্পগুলি থেকে ডালপালাগুলিকে দূরে সরিয়ে নেওয়া সবচেয়ে বড় ব্যবস্থা। Jeetwin-এর স্পোর্টসবুক ব্রাজিলিয়ান পান্টারদের অনুমতি দেয় যাতে আপনি ক্রিকেট, খেলাধুলা এবং আপনি ই-স্পোর্টস-এর মতো একাধিক খেলার ইভেন্টে বাজি ধরতে পারেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর ওয়ার্ম লিওনের কাছ থেকে এর অনেকগুলি প্রাধান্য আসে, যিনি কখনও কখনও খেলোয়াড়দের তাদের বিকল্পগুলি দিয়ে টানেন এবং আপনি বোনাস দেবেন যাতে আপনি মহিলাটিকে অন্বেষণ করতে পারেন। আপনার ওয়েবসাইটের 24/7 অনলাইন কাস্টমার কেয়ার সলিউশন ব্যবহারকারীদের বুক করতে এবং দিতে দিতে স্পষ্টতই খুশি। তবুও নয়, একেবারে নতুন Jeetwin ব্রাজিল জুয়া এন্টারপ্রাইজ ওয়েবসাইটটি বেশ ব্যবহারকারী বান্ধব।

অনেক স্লট অপারেশন নীতি অনুরূপ. এটি পরিচালনা করা হয়েছে কারণ যান্ত্রিক স্লট মেশিনের দিন। তারা সহজ সত্য যে একেবারে নতুন ঘূর্ণায়মান ড্রাম সক্রিয় করা প্রয়োজন উপর গঠিত. স্পিন পরে, আপনি একটি জুয়া উত্সর্গীকৃত এবং আপনি সম্পূর্ণরূপে এড়াতে রিল জন্য অপেক্ষা করতে পারেন. নতুন আমন্ত্রিতরা পরবর্তীতে ডিসপ্লের জন্য সংশ্লিষ্ট পেশার জন্য টেক্সট মেসেজ সংক্রান্ত কোড প্রবেশের মাধ্যমে একেবারে নতুন ফোন নম্বর যাচাই করে। সফল রেজিস্ট্রেশনের ক্ষেত্রে, প্লেয়ার একটি নোটিশ পান যা সে তার সদস্যপদে লগ ইন করতে পারে।

যখনই আপনি একজন খেলোয়াড়ের কাছে তাদের লাইভ ক্যাসিনো সদস্যতা পুনরায় লোড করেন, তারা শেষ পর্যন্ত 10 শতাংশ রিলোড বোনাসের জন্য যোগ্য হয়। তাই এটি রিয়েল টাইম জুয়া এন্টারপ্রাইজ জুয়া সদস্যতার জন্য পুনঃলোডের 10% অতিরিক্ত ফিট করে। Jeetwin অনলাইন ক্যাসিনো বন্দরগুলি ঐতিহ্যগত স্লট মেশিনগুলি চেষ্টা করে যা সারা বিশ্বে সাধারণ হতে পারে। সর্বাধিক অনলাইন ক্যাসিনোগুলির মধ্যে আপনি স্লটগুলি দেখতে পাবেন। যদিও তা না, তারা ভাণ্ডার, সংখ্যা, আবেদনের গুণমানে অসম্মত হবে এবং আপনি হারে চাপ দিতে পারেন।

JeetWin এ সেরা বন্দর

আপনি আমাদের জীবন্ত জুয়া স্থাপন ব্যবস্থা ব্যবহার করে টিভি স্টুডিও থেকে দূরে স্ট্রিম করা লাইভ ক্রেতা আছে এমন সব প্রিয় অনলাইন গেম জুয়া খেলতে পারেন। বিনিয়োগকারীদের মধ্যে বেশ কয়েকজন ভারতীয়, এবং কিছু অনলাইন গেম এমন ব্যবসায়ীদের প্রদান করে যারা হিন্দিতে সাবলীল এবং আপনি ইংরেজির পাশাপাশি অন্যান্য স্থানীয় ভারতীয় উপভাষাও জানতে পারবেন। উদাহরণ হিসেবে, Jeetwin-এর নম্বর 1 বাজার হল নতুন ভারতীয় ব্যবসা, সেইসাথে ক্যাসিনোর কর্মীরা এটিকে এভাবে বেছে নেয়। যা ভারতের প্রায় প্রতিটি চরম অনলাইন ক্যাসিনোর তুলনায় একটি অস্বাভাবিক পদ্ধতি।

তবুও না, আপনার কাছে অন্তত INR পাঁচ-শত মূল্যের মূল্য থাকা উচিত নয় যা তাদের বক্স মূল্য পেতে সহায়তা করবে। তবুও না, আপনি এই সময়ে সক্রিয় প্রচারের লোকেদের অধিকারী হবেন না তা নিশ্চিত হওয়া উচিত; বা এমনকি, আপনি পুরষ্কার আবিষ্কৃত হবে না. এটি প্রচারের সুবিধা নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি INR 1,100000 থেকে সম্পূর্ণ সর্বনিম্ন পুট তৈরি করতে চাইবেন৷

যারা পরেন না তাদের নতুন JeetWin অ্যাপ ইনস্টল করা উচিত তারা একটি ব্রাউজারের ফলে JeetWin এর সমস্ত উপলব্ধ উপলব্ধ করতে পারে। দশজন ভারতীয় ক্রীড়া অনুরাগীর মধ্যে নয়জন দেখতে চান এবং আপনি ক্রিকেট স্যুটে বাজি ধরবেন। ক্রিকেট এক্সচেঞ্জ খেলার বইয়ের বিরুদ্ধে নয়, উভয়ের মুখোমুখি হয়ে বাজি ধরতে দেয় এবং বাজি ধরতে দেয়। ক্রিকেট প্রশংসকরা সম্ভবত উচ্চ সম্ভাবনার সাথে জুয়ায় বাজি ধরতে পারেন এবং আপনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মতো বড় টুর্নামেন্টে জয়ের সংক্ষিপ্ত বিবরণ দিতে পারেন।

10cric – এটির ব্র্যান্ডের নাম বুলগেরিয়াতে অবস্থিত ডিভাইস উন্নয়ন সংস্থাগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে৷ সত্যিই কল্পনা করবেন না যে তারা আপনাকে অবশ্যই ক্রিকেট জানে এবং এই ভিডিও গেমটি খেলার জন্য একটি অঞ্চলের বাইরে কর্মীদের নিযুক্ত করতে হবে। এইমাত্র, তিনি স্টেডিয়াম বিজ্ঞাপনের লোড বহন শুরু করেছেন। আপনি দেখতে পাবেন এর ব্র্যান্ডটি বর্ডার ওয়েজেসে প্লাস্টার করা হয়েছে বা বড় টুর্নামেন্ট জুড়ে ক্রিকেট ক্যারিয়ারের জন্য। তারপরে আবার, কেউ চ্যালেঞ্জ করতে পারে না এটি এখন জীবনযাপন করছে- ক্রিকেট পরিবর্তন উপভোগ করুন মাঝে মাঝে, যা সবচেয়ে বড় আন্তর্জাতিক। ভারতীয়দের অধিকারী হতে, ভারতীয় রুপি ব্যবহার করে বাজি ধরতে পারা একটি চমত্কার উজ্জ্বল।